1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ০৩ মে ২০২৪, ০১:০৫ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

ইউনিয়ন পরিষদ নির্বাচনে শ্রীমঙ্গলে ৯ ইউনিয়নে – ৬ টিতে নৌকা, বিদ্রোহী-১, বিএনপি স্বতন্ত্র-২ প্রার্থির বিজয়

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৬ জানুয়ারী, ২০২২
  • ৫৪১ বার পঠিত

বিকুল চক্রবর্তী :: শ্রীমঙ্গল উপজেলার নয়টি ইউনিয়নে ৫ জানুয়ারি অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদ নির্বাচনে বেসরকারিভাবে চেয়ারম্যান পদে ৬ টিতে নৌকা, ১ টিতে বিদ্রোহী ও ২ টিতে বিএনপি স্বতন্ত্র প্রার্থির বিজয় হয়েছেন।

১-নং মির্জাপুর ইউনিয়নে মিছলু আহমেদ চৌধুরী আওয়ামীলীগ বিদ্রোহী (ঘোড়া) প্রতীক নিয়ে তিনি ৫৭৯০ ভোট পেয়ে জয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্ধী অপূর্ব চন্দ্র দেব (নৌকা) প্রতীক নিয়ে ৫৬১৬ ভোট পেয়েছেন। ২-নং ভূনবীর ইউনিয়নে আব্দুর রশিদ তালুকদার (নৌকা) প্রতীক নিয়ে বিজয়ী হয়েছেন। তিনি ৮০৭৫ ভোট পেয়ে জয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্ধী ইদ্রিস আলী (ঘোড়া) প্রতীকে ৬১১৪ ভোট পেয়েছেন। ৩-নং শ্রীমঙ্গল সদর ইউনিয়নে মোঃ দুধু মিয়া বিএনপি সতন্ত্র (ঘোড়া) প্রতীকে ১০,৯৩২ টি ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নৌকা প্রতীক নিয়ে মোঃ আবু তালেব বাদশা ৮১৩১ ভোট পেয়েছেন। ৪-নং সিন্দুরখাঁন ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী ইয়াছিন আরাফাত রবিন বিএনপি সতন্ত্র (ঘোড়া) প্রতীক নিয়ে ৭৭৩৯ ভোট পেয়ে জয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আব্দুল্লাহ আল হেলাল (নৌকা) প্রতীক নিয়ে ৭১৪৯ ভোট পেয়েছেন। ৫-নং কালাপুর ইউনিয়নে বীর মুক্তিযোদ্ধা এম এ মতলিব (নৌকা) প্রতীক নিয়ে ৬১৫০ ভোট পেয়ে জয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোহাম্মদ ফজলুর রহমান ফজলু (ঘোড়া) প্রতীক নিয়ে ৫০৫১ টি ভোট পেয়েছেন। ৬-নং আশিদ্রোন ইউনিয়নে রনেন্দ্র প্রসাদ বর্ধন (নৌকা) প্রতীক নিয়ে ১০৪৩৪ টি ভোট পেয়ে জয়ী হয়েছেন, তার নিকটতম প্রতিদ্বন্ধী মোঃ তাজ উদ্দীন (আনারস) প্রতীকে ৭২২৬ টি ভোট পেয়েছেন। ৭-নং রাজঘাট ইউনিয়নে বিজয় বোনার্জি (নৌকা) প্রতীক ১১,২৬৬ ভোট পেয়ে জয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ধীমান চন্দ্র বসাক (আনারস) প্রতীকে ১৬৮৩ ভোট পেয়েছেন। ৮-নং কালীঘাট ইউনিয়নে প্রানেশ গোয়ালা (নৌকা) প্রতীক ৬৯৭৪ ভোট পেয়ে জয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী বিজয় হাজরা ( আনারস) প্রতীকে ৩৮৭১ টি ভোট পেয়েছেন। ৯নং সাতগাঁও ইউনিয়নে দেবাশীষ দেব রাখু ( নৌকা) প্রতীক নিয়ে ৪১৭৭টি ভোট পেয়ে জয়ী হয়েছেন, তার নিকটতম প্রতিদ্বন্ধী মিলন শীল আনারস প্রতীকে ২৭৮২ ভোট পেয়েছেন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..